আজ বৃহস্পতিবার, ১লা অক্টোবর, ২০২০ ইং, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বাংলাদেশ প্রবাসি অধিকার পরিষদ শারজাহ’র মিলনমেলা অনুষ্ঠিত

আমিরাত সংবাদ

মোহাম্মদ ইরফানুল ইসলাম : ১১ সেপ্টেম্বর রোজ শুক্রবার সংযুক্ত আরব আমিরাতের শারজা’র সৌদিয়া মসজীদের পাশ্ববর্তী খেজুর পার্কে বাংলাদেশ প্রবাসি অধিকার পরিষদ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শাখার ব্যবস্থাপনায় সাংগঠনিক সমাবেশ আয়োজন করা হয়।

দুবার শাখার সমন্বয়ক মোহাম্মদ হাবিব’র সঞ্চালনায় ও শারজা শাখার সমন্বয়ক মোহাম্মদ আাসাদুর রহমান সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসি অধিকার পরিষদ আরব আমিরাত এর সমন্বয়ক মোহাম্মদ সালাউদ্দিন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান ( আবুধাবির সমন্বয়ক), আরিফ জয় ( আবুধাবির সমন্বয়ক), সাব্বির খান ( আবুধাবির সহ -সমন্বয়ক)। কভিট-১৯ রোধে আন্তর্জাতিক স্বাস্থ্য সংস্থার সেফটি রুলস অনুসরণ করে শারজার মিউনিসিপালিটি অফিসারদের পর্যবেক্ষণ ও সার্বিক সহযোগীতায় অনুষ্ঠান সুন্দর ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন হয়।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন মোহাম্মদ সাব্বির খান। আলোচনা অনুষ্ঠানে বক্তারা সকল প্রবাসীদের যৌক্তিক, মৌলিক, নাগরিক ও সাংবিধানিক অধিকার নিশ্চিত করা, ৩২৮ জন প্রবাসীর মুক্তির দাবিতে আন্দোলনের রুপরেখা, ওমানের জাফর হত্যা, সৌদির মুন্সী হত্যার বিচারের দাবি, দালাল ও মানবপাচারকারী রোধে ও করনীয়, রেমিট্যান্স খাতকে ধ্বংসের হাত থেকে রক্ষার জন্য আন্দোলনের রুপরেখা, সকল দেশের সকল প্রবাসীকে প্রবাসী অধিকার পরিষদের প্লাটফর্মে নিয়ে আসার উপর আলোচনা করেন।

অনুষ্ঠানে আমিরাতের বিভিন্ন প্রদেশের সমন্বয়ক সহ শারজাহ শাখার সকল কর্মী উপস্থিত ছিলেন।