আজ বৃহস্পতিবার, ১লা অক্টোবর, ২০২০ ইং, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

অদম্য’র নিবন্ধন প্রাপ্তির আনন্দ উদযাপন

আমিরাত সংবাদ

মীরসরাই উপজেলার অন্যতম সামাজিক সংগঠন অদম্য যুব সংঘের নিবন্ধন প্রাপ্তি উপলক্ষে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ১১ সেপ্টেম্বর) উপজেলার বামনসুন্দর দারোগারহাটস্থ সংগঠনের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঞ্জুর আলমের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ও ৭ নংকাটাছড়া ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন।

প্রধান অতিথি বলেন, শুরু থেকে আমি দেখছি অদম্য সদস্যরা নিজেদের কার্যকলাপের মাধ্যমে সমাজে উজ্জ্বল স্বাক্ষর রেখে চলেছে। দীর্ঘদিন ধরে বিভিন্ন সামাজিক কার্যক্রমের মাধ্যমে সমাজ, দেশ ও এলাকার মানুষকে নিজেদের অর্থের বিনিময়ে সহযোগিতা করে যাচ্ছে। তাদের এমন কর্মকাণ্ডের জন্য আমি সংগঠনের সকল সদস্যকে সাধুবাদ জানাই। তিনি আরো বলেন, আমিও দীর্ঘদিন বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করেছি। আমি জানি একটি সামাজিক সংগঠন দাঁড় করাতে হলে কি পরিমাণ পরিশ্রম করতে হয়, মেধা কাজে লাগাতে হয়। আবার কাজ করতে গেলে থাকে বিভিন্ন বাঁধা বিপত্তি। এজন্য সংগঠনের নিবন্ধন অত্যন্ত জরুরি ছিল। একটি  সংগঠন প্রতিষ্ঠা করতে গেলে যে ভিত্তির প্রয়োজন হয় ‘অদম্য’ যুব উন্নয়ন অধিদপ্তর থেকে নিবন্ধন লাভের মাধ্যমে সেই ভিত্তি মজবুত করেছে। আমি বিশ্বাস করি, এর মাধ্যমে অদম্য যুব সংঘ অনেক দূর এগিযে যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন- দিদারুল আলম, ফিরোজ খান, নুরুল করিম, রাজীব, মফিস মিসু, আনোয়ার, জহির উদ্দিন, মেহেদী হাসান নিশান, ফরহাদ উদ্দিন, তানিন মাহমুদ, জাহিদুল হাসান রকি, ওহিদুল হক প্রমুখ। পরে প্রধান অতিথি কেক কেটে সংগঠনের সদ্য নিবন্ধন প্রাপ্তির আনন্দ ভাগাভাগি করেন। উল্লেখ্য, অদম্য-২০০৫ নামে কার্য পরিচালনা করা এই সামাজিক সংগঠনটি গত ৬ আগস্ট চট্টগ্রাম যুব উন্নয়ন অধিদপ্তর থেকে অদম্য যুব সংঘ নামে নিবন্ধন লাভ করে।

প্রেস বিজ্ঞপ্তি :